বিজ্ঞাপন দিন

"জলঢাকায় নবনির্বাচিত এমপি মেজর রানা নির্বাচনী এলাকা ঘুরে নেতাকর্মী ও জনগনের সাথে শুভেচ্ছা বিনিময়"

রবিউল ইসলাম রাজ,জলঢাকা (নীলফামারী): নীলফামারী-৩ (জলঢাকা) আসনের জাতীয় পার্টি তথা মহাজোটের প্রার্থী মেজর রানা মোহাম্মদ সোহেল (অবঃ) নির্বাচিত হওয়ায় মহাজোটের সকল নেতাকর্মীদের সাথে নির্বাচনোত্তর ও নববর্ষের শুভেচ্ছা বিনিমিয় করেছেন।মঙ্গলবার সকাল বেলা উপজেলার খুটামারা ইউনিয়নে থেকে শুরু করে টগড়ার ডাঙ্গা হয়ে কৈমারী স্কুলে ছাত্র ছাত্রীদের মাঝে নতুন বছরের পাঠ্য পুস্তক বই বিতরণ করেন। এরপর দুপুরে শৌলমারী ইউনিয়ন পরিষদের সামনে এক শুভেচ্ছা বিনিময় অনুষ্টানে যোগ দেন। এসময় তিনি সর্বস্তরের জনগনের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন। এর আনছার হাট বাজারে এক অনুষ্ঠানে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। দুপুর তিনটায় ডাউয়াবাড়ী ইউনিয়ন নেকবক্ত বাজারে নেতাকর্মী ও সবশ্রেণির মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর নেকবক্ত সরকারী প্রাইমারী স্কুল ও হাই স্কুলের কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও নতুন বছরের বই তুলে দেন। এসময় নবনির্বাচিত এমপি মহাদয় শিক্ষার্থীদের বুকে টেনে দোয়া ও আশির্বাদ করে দেন এবং বলেন,তোমাদের জন্য শুভ কামনা রইলো।তোমরা মনোযোগ দিয়ে পড়াশুনা করবে। পর্যায়ক্রমে সড়ক বাজারস্থ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেনে তিনি।এসময় পাশে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনছার আলী মিন্টু,সাধারন সম্পাদক শহীদ হোসেন রুবেল,জাতীয় পার্টির সভাপতি শাহ আব্দুল কাদের বুলু চৌধুরী,সাধারন সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মন্জু,কেন্দ্রীয় জাপা সদস্য সাইদার রহমান বুলু,পৌর আওয়ামীলীগেরর সাধারন সম্পাদক আব্দুল মজিদ,পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক দুলাল হোসেন আর্মি,উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমান বাবলু,সহ সধারন সম্পাদক মিজানুর রহমান মিজান,জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব অয়ন মাহমুদ,উপজেলা ছাত্র সমাজের আহব্বায়ক আনোয়ার হোসেন,জাতীয় ছাত্র সমাজের নেতা রবিউল ইসলাম রাজসহ,আওয়ামীলীগ,জাতীয় পার্টি,যুবলীগ,যুব সংহতী,জাতীয় ছাত্র সমাজ,ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।এসময় মহাজোটের নেতাকর্মীরা নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

মেজর রানা মোহাম্মদ সোহেল (অবঃ) বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় তিনি জলঢাকা উপজেলার ভোটার এবং মহাজোটের নেতাকর্মীকে অভিনন্দন জানান। প্রসঙ্গ,৩ জানুয়ারী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নবনির্বাচিত সকল সংসদ সদস্য শপথ গ্রহন করবে।