বিজ্ঞাপন দিন

সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দ্রুত আসামী গ্রেফতারের দাবিতে জলঢাকায় বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত

মনিরুজ্জামান লেবু , জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় পল্লী বিদ্যুৎ অফিসের লাইনম্যানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং দ্রুত আসামী গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। জলঢাকা শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্হানীয় জিরো পয়েন্ট মোড়ে এক পথসভায় মিলিত হয়।শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি শ্রী পরেশ চন্দ্র কাচু"র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জলঢাকা উপজেলা পরিষদ"র নবনির্বাচিত চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য আব্দুল ওয়াহেদ বাহাদুর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি মশিউর রহমান হিট্টু, বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি আবুল কালাম আজাদ, পৌর যুবলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান পিকু, শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জোনাব আলী সহ আরো অনেকে।নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর তাঁর বক্তব্যে বলেন, সাধারণ জনগণ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছে, আমি উপজেলা চেয়ারম্যান থাকতে আমার উপজেলায় কোন সন্ত্রাসী কর্মকাণ্ড হতে দেবো না, কোন সন্ত্রাসী, দুর্নীতিবাজদের জায়গা হবে না। তিনি আরো বলেন, এই আনোয়ার এর আগে ও পল্লী বিদ্যুৎ অফিসে আরো কয়েক বার হামলা চালিয়েছিল।শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জোনাব আলী তার বক্তব্যে বলেন, আগামী তিন দিনের মধ্যে উক্ত সন্ত্রাসী জলঢাকা উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আনোয়ার কে গ্রেফতার করা না হলে রিক্সা, ভ্যান, অটোটেম্পু এমন কি হোটেল সহ বন্ধ রেখে জলঢাকা কে অচল করে দেওয়া হবে।

উল্লেখ্য, গত ১০.০৬.১৯.সেচ সংযোগের বিদ্যুৎ বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালানোর সময় আনোয়ার হোসেন পল্লী বিদ্যুৎ সমিতির লাইনম্যান গ্রেড -১ কৃষ্ণ চন্দ্র সরকারকে অকথ্য ভাষায় গালিগালাজ ও ডাং মার করে রক্তাক্ত জখম করার অভিযোগ এনে নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম তারিকুল ইসলাম বাদী হয়ে জলঢাকা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং -৭ তারিখ ১০.০৬.১৯. উক্ত মামলা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলা জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে জিরোপয়েন্ট মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। তারই প্রতিবাদে আজকের এই বিক্ষোভ ও পথসভা অনুষ্ঠিত হয়।