বিজ্ঞাপন দিন

নীলফামারী জেলার জলঢাকা উপজেলার টেংগনমারী ক্লাস্টারের প্রধান শিক্ষকগণের সঙ্গে সহকারী উপজেলা শিক্ষা অফিসারের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর

জল ডেস্ক : সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ কে একটি উন্নত রাষ্ট্রে উন্নতীকরণে দৃঢ়প্রতিজ্ঞ এবং সুশাসন সংহতকরণে সচেষ্ট । এ জন্য একটি কার্যকর , দক্ষ এবং গতিশীল প্রশাসনিক ব্যবস্থা একান্ত অপরিহার্য বলে সরকার মনে করে। এ পরিপ্রেক্ষিতে সচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরণ এবং প্রতিষ্ঠানিক সক্ষমতা উন্নয়নের জন্য সরকারি দপ্তর/সংস্থাসমুহে কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতি প্রবর্তনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এরই ধারাবাহিকতায় মান সম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর/সংস্থা এমনকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি হয়। নীলফামরাী জেলার জলঢাকা উপজেলার টেংগনমারী ক্লাস্টারের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে উক্ত ক্লাস্টারের দায়িত্ব প্রাপ্ত সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মো: আতাউল গনি ওসমানী এর বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মো: ওসমান গণি, জেলা প্রাথমিক অফিসার নীলফামারী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মো: তাজুল ইসলাস মন্ডল ও জনাব মো: রিজওয়ানুল হক , সহকারী জেলা প্রাথমিক অফিসার নীলফামারী। সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব শেখ মুশফিকুর রহমান, আ ব মোকতাদের বিল্লাহ, মো: হারুন অর রশীদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করে জনাব নূর মোহাম্মদ ,উপজেলা শিক্ষা অফিসার, জলঢাকা, নীলফামারী।