বিজ্ঞাপন দিন

জলঢাকায় জুয়া খেলা বসাকে কেন্দ্র করে ৪ জন আহত ॥ থানায় অভিযোগ

ফরহাদ ইসলাম জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় জুয়ার আসর বসিয়ে জনসমাগম সৃষ্টি’র বাধা প্রদান করায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাটি উপজেলার কৈমারী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ডাঙ্গাপাড়া এলাকায়। এ ঘটনায় শনিবার (১৮ এপ্রিল) থানায় লিখিত অভিযোগ করেছেন সংঘর্ষে আহত হওয়া জুয়া খেলার বাধা প্রদানকারী লাল চাঁদ মিয়া। অভিযোগ সূত্রে জানা যায়, ডাঙ্গাপাড়া এলাকার ইউনুছ আলীর ছেলে লাল চাঁদ মিয়ার বাড়ির পিছনে তার নিজস্ব জমিতে প্রতিনিয়ত জুয়া খেলার আসর বসাতেন ওই এলাকার মজিবর রহমানের ৫ ছেলে। 

সেখানে বিভিন্ন এলাকার লোকজন সামাজিক দূরত্ব বজায় না রাখায় জনসমাগম সৃষ্টি হত। বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাসে সংক্রমন রোধে জনসমাগম ও সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ বাড়িতে অবস্থান করতে বলছেন স্বাস্থ্য বিভাগ। খেলায় জনসমাগম হওয়ায় জমির মালিক লাল চাদ মিয়া করোনা ভাইরাসের সংক্রমন থেকে এলাকাবাসীসহ তার পরিবারকে সুরক্ষিত রাখতে বারবার খেলা না বসানোর জন্য তাগিদ দিলে মজিবর রহমানের ছেলেরা অশালীন ভাষায় গালিগালাজ করে বিভিন্ন প্রকার হুমকি প্রদান করতেন। 

ঘটনার দিন গত ১৪ এপ্রিল বিকেলে পূর্বের ন্যায় খেলা বন্ধ করার তাগিদ দিলে মজিবর রহমানের ৫ ছেলে জমির মালিক লাল চাদ মিয়ার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করেন। খবর পেয়ে লাল চাদ মিয়ার প্রতিবেশীরা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় মজিবর রহমানের ৫ ছেলেসহ তাদের সহযোগিরা। এ সময় জমির মালিকসহ তার ৩ প্রতিবেশী গুরুতর আহত হন। পরে এলাকাবাসীর সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন আহতরা। এ বিষয়ে জানতে চাইলে থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন,‘‘ লিখিত অভিযোগ পেয়েছি,তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।’’