বিজ্ঞাপন দিন

ডোমারে ঢাকা হতে আসা স্বামী স্ত্রীসহ ৩ জনের করোনা শনাক্ত, চার বাড়ী লকডাউন ঘোষনা

রতন কুমার রায়, নীলফামারী প্রতিনিধ: নীলফামারীর ডোমারে ঢাকা হতে আসা স্বামী স্ত্রীসহ ৩ জনের করোন শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা দাড়ালো মহিলা চার ও পুরুষ ছয় মোট ১০ জন। এবং চার বাড়ী লকডাউন ঘোষনা করেন উপজেলা প্রশাসন।

বৃহষ্পতিবার (২১ মে) রাতে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইব্রাহীম বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্ত ব্যক্তিরা উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের চান্দিনা পাড়া এলাকার (২৯) বছরের এক যুবক ও অপর দুজন হরিণচড়া ইউনিয়নের উত্তর হরিণচড়া ডাঙ্গাপাড়া এলাকার স্বামী (৩১) ও স্ত্রী (২৫)।

গত ১১ মে বোড়াগাড়ী ইউনিয়নের যুবক ও ১৬ মে হরিণচড়া ইউনিয়নের দম্পতি ঢাকা হতে জ্বর, গলা ব্যাথা ও পাতলা পায়খানা উপসর্গ নিয়ে বাড়ীতে আসলে ১৮ মে নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ ।

২১ মে রাতে তাদের করোনা রেজাল্ট পজেটিভ আসে। বোড়াগাড়ী ইউনিয়নের চান্দিনা পাড়ায় চার বাড়ী লকডাউন ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম বলে নিশ্চিত করেন ডোমার উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইব্রাহীম। হরিণচড়া ইউনিয়নের আক্রান্ত দম্পতি হোম কোয়ারেইন্টেনে থাকায় ও পরিবারে অন্য সদস্য না থাকায় সেখানে কোন বাড়ী লকডাউন ঘোষনা করা হয়নি।

রাতেই উপজেলা প্রশাসন, পুলিশ, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ইব্রাহীম, হেল্থ ইন্সপেক্টর (ইনঃ) বেলাল ঊদ্দিন করোনা ভাইরাস শনাক্ত রোগীদের বাড়ীতে উপস্থিত হয়ে আক্রান্তদের নীলফামারী আইসোলেশনে বিভাগে এম্বুলেন্স যোগে পাঠিয়ে দেন।