বিজ্ঞাপন দিন

জলঢাকায় গূহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার থানায় মামলা, গ্রেফতার দুই

মনিরুজ্জামান লেবু নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় আদুরী (21)নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে উপজেলার শৌলমারী ইউনিয়নের সিংড়িয়া কালির ডাঙ্গা এলাকার আজিজার রহমানের ছেলে দয়াল এর স্ত্রী। থানা সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে মৃত আদুরীর তার স্বামীর সাথে পারিবারিক কোলহের জেরে ঝগড়া বিবাদ হয়েছিল।

আজ মঙ্গলবার সকালে নিজ সোয়ার ঘরের তীরের সাথে ওড়না পেচিয়ে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশ কে খবর দেয় পরিবারের লোকজন।পরে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃত্যুর ঘটনা সন্দেহ জনক হলে আদুরীর বাবা আজিজুল ইসলাম বাদী হয়ে পাঁচ জন কে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৮ তারিখ ২৬.০৫.২০ ধারা ৩০৬ ও ১০৯ দন্ডবিধি। এ ঘটনায় মৃত আদুরীর স্বামী দয়াল ও শাশুড়ি দয়ালী বেগম কে গ্রেফতার করেছে থানা পুলিশ। মৃত আদুরীর বাবা আজিজুল ইসলাম জানান, প্রায় দুই বছর আগে জলঢাকা পৌরসভার মিয়া পাড়া এলাকায় নজরুল ইসলামের ছেলে আব্দুর রহিম এর সাথে বিয়ে হয় আদুরীর। 

বিয়ের 6 মাস পরে আমার বাড়ি থেকে মেয়ে আদুরী কে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ে করে দয়াল। বিয়ের পর থেকে আমার মেয়ের সাথে প্রায় ঝগড়া বিবাদ করত দয়াল ও তার পরিবারের লোকজন।তাদের নির্যাতনে আমার মেয়ের মৃত্যু হয়েছে। এ বিষয়ে জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে, এ মামলায় দুই জন আসামী কে গ্রেফতার করে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।