বিজ্ঞাপন দিন

ফুল গসপেল চার্চ অব গডের উদ্যোগে নীলফামারী জেলায় গরীব খ্রীষ্ট বিশ্বাসীদের মাঝে ত্রান সামগ্রী বিতরন

এরশাদ আলম, জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর কারনে অনেকে আক্রান্ত হয়েছে এবং অনেকের মৃত্যু হয়েছে। এনিয়ে দেশে চলছে লকডাউন এতে করে অনেকে কর্মহীন হয়ে পড়েছে। আর এই অসহায় কর্মহীন হয়ে পড়া খ্রীষ্ট ধর্মীয় বিশ্বাসী মানুষের পাশে দাঁড়িয়েছেন ফুল গসপেল চার্চ অব গড। তারা নীলফামারী জেলার বিভিন্ন উপজেলায় গরীব বিশ্বাসী পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন । 

জানা গেছে, গত ২৬ মে মঙ্গলবার দুপুরে জলঢাকা উপজেলার কৈমারী যুগী পাড়ার পার্শ্ববর্তী বৈশ্য পাড়ায় ১০ টি পরিবার ও গোলমুন্ডা কাকড়ার চৌপুতি বাজার সংলগ্ন লাঙ্গল পাড়া ও চৈতন্য ঘাট এলাকায় ২০টি খ্রীষ্ট বিশ্বাসী পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ১৫ কেজি চাল,২কেজি ডাল,১কেজি তেল,১কেজি পিয়াজ,রসুন আদাকেজি,লবন ১ কেজি,আলু ৫ কেজি।খাদ্য বিরতন কালে এসময় উপস্থিত ছিলেন চার্চের এরীয়া পালক জন নিবাস,সহকারী পালক সুশীল রায়, চার্চ সাহায্য কারী দিনেশ রায়, নিহার রঞ্জন রায়।

অন্যদিকে একই দিনে ডিমলা উপজেলার ডালিয়া ছোট খাতা ও কাকড়ার বাজার বাদীয়া পাড়া এলাকায় বিকেলে ৩০ টি খ্রীষ্ট বিশ্বাসী পরিবারের মাঝে একই খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে বলে জানায় ফুল গসপেল চার্চ অব গডের এরীয়া পালক জন নিবাস। তিনি আরও বলেন,এর আগে সকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদরে ও পুটিমারী ভেরভীরী,পাটনিপাড়া এলাকায় প্রথম দফায় ১০ কেজি চাউল ,২ কেজি ডাউল,আলু ৫ কেজি, লবন ১ কেজি,তেল ১ কেজি দেওয়া হয়। 

খ্রীষ্ট বিশবাসীগণ তাদের মধ্যে দুঃসময়ে এই সাহায্য বিতরনে খুব খুশি হয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ও বলেন আমরা আমাদের পালকের দীর্ঘ আয়ু ও মঙ্গল কামনা করছি। এই ত্রাণ সামগ্রী বিতরণ কাজে অংশগ্রহণ করেন চার্চের এরীয়া পালক জন নিবাস, সহকারী পালক মহেশ্বর মাল্যবান,কিশোরগঞ্জ উপজেলা ছাত্র লীগের সভাপতি মাইনুল আরফিন (শপু) ও চার্চ সাহায্য কারী নিহার রঞ্জন রায় সহ অনেকে । 

তারা সকলেই মন্তব্য করেন এই দুঃসময়ে গরীব বিশ্বাসী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করতে পেরে আমরা সবাই খুব খুশী। এ বিষয়ে জন নিবাসের সাথে কথা হলে তিনি বলেন, আমি এর আগেও একবার ত্রাণ সামগ্রী বিতরন করেছি। এবার দ্বিতীয় বারের মতো ত্রাণ বিতরন করছি।