বিজ্ঞাপন দিন

জলঢাকায় করোনায় আক্রান্ত প্রথম ব্যক্তির মৃত্যু

ফরহাদ ইসলাম জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় প্রণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অবিচন নেছা (৫০) নামে প্রথম এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত শনিবার (৯ মে) রাতে আইশোলেসনে থাকা তার নিজ বাড়ী উপজেলার গোলমুন্ডা নাড্ডাপাড়ায় তিনি মৃত্যু বরণ করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৭ জন। এর মধ্যে একজন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন এবং একজন মারা যান। 

জানা যায়, গত কয়েকদিন ধরে অবিচন নেছার করোনা উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য বিভাগকে তার নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালের ল্যাবে পাঠালে গত ৮ মে তার নমুনা টেস্টের রিপোর্ট করোনা পজেটিভ আসে। ওই দিনে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ তাকে নীলফামারী সদর হাসপাতালের আইশোলেসনে পাঠানোর চেষ্টা করলে তিনি ও তার পরিবার অপারকতা প্রকাশ করে এবং তাকে তার নিজ বাড়ীতে আইশোলেসনে রাখেন। 

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রেজওয়ানুল কবীর বলেন,‘‘ করোনায় আক্রান্ত ওই ব্যক্তি নীলফামারী সদর হাতপাতালের আইশোলেসনে যেতে অপারকতা প্রকাশ করে তার নিজ বাড়ীতে আইশোলেসনে থাকেন,গতকাল রাতে তিনি মারা যান।