বিজ্ঞাপন দিন

জলঢাকার তরুনেরা তৈরি করল ‘জলঢাকা অনলাইন কেয়ার’ অ্যাপস

বজলুর রশিদ জল ডেস্ক : জলঢাকা উপজেলার ৬ জন তরুন মিলে তৈরি করল জলঢাকা  উপজেলা ভিত্তিক  একটি মোবাইল অ্যাপস। দীর্ঘ প্রচেষ্টার ফলে তারা তৈরি করেছেন এ অ্যাপসটি। এই অনন্য মোবাইল অ্যাপসের নাম দেওয়া হয়েছে ‘জলঢাকা অনলাইন কেয়ার ’। যার মাধ্যমে দৈনন্দিন প্রয়োজনীয় সেবাগুলোকে অনলাইন অ্যাপস এর মাধ্যমে সহজেই জলঢাকা উপজেলাবাসীর কাছে পৌঁছে দেওয়া হবে । খুব শীঘ্রই এটি গুগল প্লে স্টোর থেকেই ডাউনলোড করা যাবে।

এই অ্যাপসে  যা থাকছে:- উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহাবুব হাসান ও অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান স্যার এর অনুমতি ক্রমে বিভিন্ন এমার্জেন্সি সার্ভিস যেমন হাসপাতাল, জলঢাকা থানা, উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ অফিসের প্রয়োজনীয় তথ্য ও সেবা গ্রহনের ব্যবস্থা ।

এছাড়াও অনলাইন নিউজপেপার, অনলাইন শপিং, পরিবহন সেবা, ইভেন্ট ম্যানেজমেন্ট, শো-রুম, রেস্তোরাঁ, ডিশ ইন্টারনেট, মেকানিক সার্ভিস সহ আরো অনেক প্রয়োজনীয় সেবা থাকছে এই অ্যাপসে ।

ভবিষ্যতে এটি আরও আপডেট করে বিভিন্ন বিল-পেমেন্ট সিস্টেম, বিভিন্ন সেক্টর এ অভিযোগ প্রদান সিস্টেম যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

এ  বিষয়ে জানতে চাইলে তারা জলঢাকা নিউজকে জানায় ,সব কিছু ঠিক থাকলে আগামী আগস্ট মাসে প্লে-স্টোরে দেওয়ার পরিকল্পনা আছে। 

এই টিমে  যারা কাজ করেছে তারা হলেন,মোঃ: আশিকুল ইসলাম সম্পদ,মোঃ আপন ইসলাম,সিফাত জামান বন্যা,দিশা, রাব্বি ও সৌরভ সবাই জলঢাকা উপজেলার বাসিন্দা ।