বিজ্ঞাপন দিন

জলঢাকায় তিন রোগীর করোনা জয়,ফুল দিয়ে বিদায়

রবিউল ইসলাম রাজ,জলঢাকা (নীলফামারী) প্রতিনিধিঃ  নীলফামারীর জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন তিন রোগী। সোমবার (২২ জুন) দুপুরে তাঁদের ছাড়পত্র ও ফুল দিয়ে বিদায় জানান হাসপাতালের চিকিৎসক ও নার্সরা।

সুস্থ হওয়া তিনজন হলেন,উপজেলার গোলমুন্ডা ইউনিয়ন তিলাই এলাকার মৃত জমিদ্দীনের ছেলে শাহাবুল ইসলাম ও তার স্ত্রী খাইরুন বেগম,এবং খুটামারা ইউনিয়ন কুটিপাড়ার মৃত নিজামুদ্দিনের ছেলে ওসমান গনি। এদের বয়স ৫০ এর উর্ধে। ভালো হয়ে যাওয়া এই তিন রোগী হাসপাতাল ছাড়ার সময় আবেগে আপ্লুত হয়ে পড়েন। ভালো হয়ে যাওয়া তিন রোগী বলেন, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে নার্স ও চিকিৎসকদের ভালো সেবা পেয়ে তাঁরা মুগ্ধ। দেশের অন্যান্য হাসপাতালে নার্স ও চিকিৎসকদের নিয়ে নানা কথা শোনা গেলেও এখানকার নার্সরা অত্যন্ত বিনয়ী, সেইসঙ্গে চিকিৎসকরাও।

রোগীরা তাঁদের কাছে চিরকৃতজ্ঞের কথা প্রকাশ করেছেন। বিদায়ের মুহূর্তে নার্স ও চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়নুল কবীর,আরএমও ডাঃ মেসবাহুর রহমান মেসবাহ,মেডিকেল অফিসার ডাঃ আরিফ হাসনাত,ডাঃ শরিফুজ্জামান তুহিন,সিএইচসিপি নিরঞ্জন রায়,নার্সিং অফিসার সুমন ইসলাম প্রমূখ। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বর্তমানে জলঢাকা উপজেলায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৫৭ জন।

এদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আইসোলেশন ওয়ার্ডে ৩ জন করোনা রোগী ভর্তি আছে এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আছে ১ জন। নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছে ৩৪ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৭ জন এবং মারা গেছেন ২ জন।

এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়নুল কবীর বলেন,সামাজিক সচেতনতা ছাড়া এ ভাইরাস প্রতিরোধ করা সম্ভব না। ভাইরাসটি চতুর্দিকে ছড়িয়ে গেছে। এখন আমাদের সকলকে নিজ দায়িত্বে স্বাস্থ্য বিধি মেনে চলাফেরা করা ছাড়া কোন উপায় নাই।            

Post a Comment

0 Comments