বিজ্ঞাপন দিন

ডোমারে অটো ছিনতাই চেষ্টাকালে একজন আটক

রতন কুমার রায়, নীলফামারী প্রতিনিধি: নীলফামীর ডোমারে অটোচালককে খাদ্যদ্রব্যে নেশা জাতিয় খাওয়াইয়ে অজ্ঞান করে অটো ছিনতাই চেষ্টাকালে একজনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী। আটককৃত যুবক রবিউল ইসলাম (২২) পাশবর্তী জলঢাকা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের নেকবক্ত গ্রামের সোবহান আলীর ছেলে।

ভুক্তভোগী অটো চালক ইউনুছ আলী জানান, গত সোমবার বিকালে নীলফামারী সদর চৌরঙ্গী মোড় থেকে  ডোমারে অটোযোগে পৌছেঁ দিতে চারশত পঞ্চাশ টাকা ভাড়া করে যাত্রীবেশী অচেনা  চার যুবক । পথের মধ্যে ঠান্ডা পানীয় ও কেক খেতে দেয় তাকে ওই অচেনা চার যুবকের মধ্যে একজন। কিছুক্ষনের মধ্যে তার চোখে ঘুম ঘুম ভাব আসে। এর মধ্যে ডোমার বাজারে পৌছে যায়,এবং তাদেরকে অটো থেকে নামতে বলে। কিন্তু তারা অটো হতে না নামিয়ে ডালিয়া যাওয়ার কথা বলে জোড় করে ডোমার নিমোজখানা সড়কে নিয়ে যায়।

কাকতলী নামক স্থানে অটো চালক বেশী অসুস্থ্য বোধ করায় চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে আসে। লোকজন দেখে যাত্রীবেশে থাকা তিনজন পালিয়ে গেলেও একজনকে আটক করে ডোমার থানা পুলিশে খবর দেয় এলাকাবাসী। অটোচালক নীলফামারী সদর উপজেলার পলাশ বাড়ী ইউনিয়নের কলোনীপাড়া গ্রামের সফি আলমের ছেলে।

থানা সূত্রে জানাযায, সোমবার বিকালে খবর পেয়ে বোড়াগাড়ী ইউনিয়নের কাকতলী হতে রবিউল ইসলাম নামে এক অটো চোরকে গ্রেফতার ও চালকসহ একটি অটো উদ্ধার করে পুলিশ।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত রবিউল ইসলামকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।