বিজ্ঞাপন দিন

জলঢাকায় নন এমপিও শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনার চেক বিতরন

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের নন-এমপিও শিক্ষক-কর্মচারিদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরন করা হয়েছে। আজ রবিবার (৫ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে ৩শত ৩৩ জন শিক্ষক কর্মচারির হাতে এই চেক তুলে দেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অব) রানা মোহাম্মদ সোহেল। 

উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, উপজেলা কৃষি কর্মকর্তা শাহ মাহফুজুল হক প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক। উপজেলার ২ শত ৬৪ জন শিক্ষক ও ৬৯ জন কর্মচারির মাঝে ১৪ লাখ ৯২ হাজার ৫ শত টাকা বিতরন করা হয়। 

প্রত্যক শিক্ষককে ৫ হাজার ও প্রতি কর্মচারিকে ২ হাজার ৫ শত করে টাকা প্রদান করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান বলেন, করোনা মহামারিতে দেশের মানুষের পাশে থেকে বর্তমান সরকার সবধরনের সহযোগিতা করে যাচ্ছে। উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক কর্মচারি ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।