বিজ্ঞাপন দিন

জলঢাকায় সজীব ওয়াজেদ জয় পরিষদের কমিটির অনুমোদন

আব্দুল মালেক, নীলফামারীঃ নীলফামারী জলঢাকায় শরিফুজ্জামান শরিফ সভাপতি ও রেজাউল করিম রাজুকে সাধারন সম্পাদক করে সজীব ওয়াজেদ জয় পরিষদের উপজেলা কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। গত বুধবার (১৫ জুলাই) কেন্দ্রীয় কমিটির সভাপতি লায়ন মতিউর রহমান (টিপু) ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এস আই তনয় এর স্বাক্ষরিত ৫১ বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দেন।

এই কমিটি অনুমোদনের সার্বিক সহযোগীতা করেছেন নীলফামারী জেলা সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি এইচ এম রায়হান। চুড়ান্ত কমিটি হাতে পেয়ে আজ বৃহস্পতিবার আত্নপ্রকাশ ঘটালো নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।



এ ছাড়্াও এ কমিটিতে অন্যান্য পদে যারা আছেন তারা হলেন, সহ-সভাপতি আবু সায়েম, মামুন বাশার, হাসানুর রহমান, ফাইজুল ইসলাম,সাগর কুার রায়, মুসা আলী, মিজান আক্তার খাঁন, মিনারুল ইসলাম, মেরাজুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক পদে ফরহান শাহরিয়ার, হারুন অর-রশিদ, শামীম হোসেন, শাহাজান, মাসুম বিল্লাহ, রাকিব খান,অমিত রায়, সাংগঠনিক সম্পাদক পদে চারজন অহিদুল ইসলাম, আবু বকর সিদ্দিক, তরুন রায় ও সুশান্ত রায়।



সাধারন সম্পাদক রোউল করিম রাজু কেন্দ্রীয় কমিটি ষভাপতি/সাধারন সম্পাদক ও জেলা সভাপতিকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা নতুন কমিটি পেলাম, কেন্দ্রীয় ও জেলা কমিটির নীতি অনুস্বরন করে আমরা কিছুদিনের মধ্যে আনুষ্টানিক ভাবে আমাদের কার্যক্রম শুরু করবো।