বিজ্ঞাপন দিন

জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারী জেলা পরিষদের উদ্যোগে কারআন খতম, দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন

আব্দুল মালেক, নীলফামারী ঃ জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বঙ্গবন্ধু ম্যুর‌্যালে পুস্পমাল্য অর্পণ এবং এক মিনিট নিরবতা পালন শেষে কোরআন খতম, দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করেছে নীলফামারী জেলা পরিষদ। গতকাল শনিবার বাঙ্গালী জাতির পিতার দুই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা ব্যাথিত, বঙ্গবন্ধুসহ পরিবারের সকল সদস্যদের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাছের চারা রোপন, কোরআন খতম, কাঙ্গালী ভোজ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।অনুষ্টানে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের সভাপতিত্বে সকাল ১০টায় বঙ্গবন্ধু ম্যুর‌্যালে পুস্পমাল্য অর্পণ, বেলা ১১টায় গাছের চারা রোপন, জেলা পরিষদ হলরুমে বাদ যোহর কোরআন খতম, দোয়া ও গরীব মিসকিনদের মাঝে খিঁচরী বিতরণ অনুষ্টিত হয়।



এসময় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। জেলা পরিষদের প্রধান নির্বাহী জয়নুল আবেদীনের তত্ত্বাবধান ও অনুষ্টান পরিচালনায়, বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, ডিডি এলজি আব্দুল মোতালেব, উপপরিচালক জেলা এন. এস. আই মোঃ খালিদ হাসান ও সহকারী পরিচালক মোঃ হাফিজুর রহমান হাফিজ। জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেওয়ান বিপ্লব আহমেদসহ জেলা পরিষদের সদস্য, কর্মকর্তা ও কর্মচারীগন ্উপস্থিত ছিলেন।



মিলাদ ও দোয়া পাঠ করেন, কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আশরাফ হোসেন। জেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টেও উদ্যোগে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।