বিজ্ঞাপন দিন

ডিমলায় জেলা পরিষদের অর্থায়নে শিক্ষা প্রতিষ্ঠান ও দরিদ্রদের মাঝে সিলিং ফ্যান ও টিউবওয়েল বিতরন


 আব্দুল মালেক, নীলফামারীঃ বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় নীলফামারী জেলা পরিষদের অর্থায়নে ২০১৯-২০২০ অর্থ বছরের এডিপি সাধারণ বরাদ্দকৃত তহবিল হতে জেলার ডিমলা উপজেলার বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্টান, মসজিদ মন্দিরে সিলিং ফ্যান ও হত-দরিদ্র পরিবারের মাঝে টিউবওয়েল বিতরণ করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। আজ সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে জেলা পরিষদ সদস্য সেলিম সরকার লেবুর উদ্দোগে ডিমলা উপজেলার ডালিয়া নতুন বাজার নিজ বাড়ীতে ১১২টি টিউবওয়েল ও সিলিং ফ্যান বিতরন করা হয়।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী জয়নুল আবেদীন, ০৭নং খালিশা চাপানী ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান সরকার ও জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী উত্তম তরফদারসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

টিউবওয়েল ও সিলিং ফ্যান বিতরনকালে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক বক্তব্য রাখেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন,শিক্ষার মান উন্নয়নের জন্য শিক্ষা প্রতিষ্ঠান,রাস্তাঘাট,নদী খননকাজ,হাটবাজারের ব্যাপক উন্নয়ন করেছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে, আমরা জেলা পরিষদের এডিপির অর্থায়নে আপনাদের মাঝে এসব টিউবওয়েল ও সিলিং ফ্যান বিতরন করে যাচ্ছি।

Post a Comment

0 Comments