বিজ্ঞাপন দিন

তারাগঞ্জে সিভিল সোসাইটি ফোরাম গঠন




সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের তারাগঞ্জে “উপজেলা সিভিল সোসাইটি ফোরাম” গঠন ও আলোচনা সভা অনুষ্টিত। গতকাল বুধবার সকাল ১০ টায় তারাগঞ্জ ও/এ বালিকা স্কুল ও কলেজের সভাকক্ষে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরী সহায়তায় এবং ইএসডিও কর্তৃক বাস্তবায়নকৃত জানো'র শীর্ষক প্রকল্পের সহযোগিতায়, উপজেলা সিভিল সোসাইটি ফোরামের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় জানো প্রকল্পের কার্যক্রমের পাশাপাশি উপজেলা সিভিল সোসাইটি ফোরামের দায়িত্ব ও কার্যাবলী আলোচনা করা হয়। আলোচনা শেষে সিভিল সোসাইটি ফোরামের ১৭ সদস্য বিশিষ্ট চুড়ান্ত  কমিটি গঠিত হয়।

সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে সাবেক অধ্যক্ষ তারাগঞ্জ ও/এ ডিগ্রি কলেজের প্রভাষক আব্দুুস সাত্তার শাহকে সভাপতি, তারাগঞ্জ ও/এ বালিকা স্কুল এন্ড কলেজের শারীরিক-শিক্ষা শিক্ষিকা লায়লা সরকারকে সহ-সভাপতি, ডেইলি ইন্ডাস্ট্রি'  রংপুর ব্যুরো প্রধান ও দৈনিক খোলা কাগজ প্রতিনিধি বিপ্লব হোসেন অপুকে  সহ-সভাপতি এবং কুর্শা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক তারাগঞ্জ সংবাদদাতা আলমপুর ইউপি সদস্য সাবিনা আক্তার ,সিএসজি সদস্য আব্দুল ওহাব , ওছপেয়ারা বেগম, ব্র্যাকের উপজেলা ম্যানেজার আলাউদ্দদিন, পুষ্টটি কর্মী মুক্তা বেগম, শেফালী আকতার,টিএফডি সদস্য সুকুমার চন্দ্র রায় প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইএসডিও জানো প্রকল্পের সহকারি প্রকল্প ব্যবস্থাপক রেজওয়ানুর রহমান। এছাড়াও ইএসডিও’র জানো প্রকল্পের বিভিন্ন  কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


Post a Comment

0 Comments