বিজ্ঞাপন দিন

ডোমারে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত



রতন কুমার রায়,(নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী ডোমার উপজেলায়  সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে শারদীয় দুর্গাপূজা পালন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার বেলা ১২টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনমের সভাপতিত্বে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসমসয় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ,আওয়ামীলীগ সভাপতি খায়রুল আলম বাবুল, পৌর প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন,অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উপজেলা স¦াস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মোহাম্মদ ইব্রাহিম, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি রাম রায়,সম্পাদক অমরজিৎ সিংহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন ভারপ্রাপ্ত কর্মকর্তা মেসবাহুর রহমান  প্রমূখ বক্তব্য রাখেন।

এবারে উপজেলায় ৯৭টি পুজা মন্ডবে শারদীয় দুর্গাপুজা অনুষ্ঠিত হবে। দুর্যোগ ও ত্রান মন্ত্রণালয় থেকে প্রাপ্ত সাড়ে ৪৮ মে:ট: চাল বরাদ্দ পাওয়া গিয়াছে। বরাদ্দকৃত চাল প্রতি পুজা মন্ডবে ৫শ কেজি করে প্রদান করা হয়।


Post a Comment

0 Comments