বিজ্ঞাপন দিন

জলঢাকায় উপজেলা আ'লীগের বিজয় র‌্যালীতে জনতার ঢল



মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় রাজাকার যুদ্ধাপরাধী মুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকার নিয়ে মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালি করেছে উপজেলা আ’লীগ। এ উপলক্ষে আজ বুধবার  সকালে উপজেলা আ’লীগের সভাপতি আনছার আলী মিন্টু ও সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেলের নেতৃত্বে একটি বিজয় র‍্যালি সৈনিকলীগ  কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ইউনিয়ন আ’লীগের সভাপতি সাধারন সম্পাদকগণ বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে বিজয় র‍্যালি নিয়ে সৈনিকলীগ  কার্যালয়ে সমবেত হয়। এসময় নেতাকর্মীদের আগমনে মিছিলের নগরীতে পরিনত হয় জলঢাকা পৌরশহর।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোফাজ্জল হক, সাংগঠনিক সম্পাদক দেলোওয়ার হোসেন, দপ্তর সম্পাদক ও কাঠালী ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, আ’লীগ নেতা তোফায়েল মাস্টার, শিমুলবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হামিদুল ইসলাম, শৌলমারি ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান প্রানজিৎ রায় পলাশ, উপজেলা সৈনিকলীগের সভাপতি ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিপন, ধর্মপাল ইউনিয়ন আ’লীগের সভাপতি মনোয়ার চৌধুরী, গোলমুন্ডা ইউনিয়ন আ’লীগের সভাপতি মমিনুর রহমান ও খুটামারা ইউনিয়ন আ’লীগের সভাপতি কামরুজ্জামান দুলাল, কৈমারী ইউপি চেয়ারম্যান রেজাউল হক বাবু, আ'লীগ নেতা সারোয়ার রশীদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু ও পৌর যুবলীগের আহবায়ক নাজমুল কবির মুকুল, যুবলীগ নেতা খাদেমুল ইসলাম, সেলিম রেজা, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান হাদি ও সাধারন সম্পাদক আজম সরকার সহ উপজেলা আ’লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বিজয় দিবসের আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রীর দুর্নীতিবিরোধী অভিযানে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Post a Comment

0 Comments