বিজ্ঞাপন দিন

নীলফামারীতে রেড ক্রিসেন্ট উদ্দোগে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে ওরিয়েন্টেশন কর্মশালা

আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে গ্রামীন নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক একদিন ব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বুধবার(২৩ ডিসেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ০১টা পর্যন্ত নীলফামারী রেড ক্রিসেন্ট কার্যালয়ের হলরুমে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী কর্মশালার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান  ও জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

ওরিয়েন্টেশন কর্মশালায় এসময় উস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট নীলফামারী ইউনিটের সেক্রেটারী হাসিনা আহমেদ, সিনিয়র ম্যানেজার রেজিলিয়েন্স (আইএফআরসি) মালিহা ফেরদৌস, প্রোগ্রাম অফিসার (ইইআরডব্লিউ) আরিফা হাসানাত আলী, ইউএলও নীলফামারী ইউনিট ফজলুল করিম ও ইউনিট সদস্য মাসুদ সরকার প্রমূখ।

এছাড়াও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিগন ওরিয়েন্টেশন কর্মশালায় অংশ নেন। নারীদের অর্থনৈতিক ক্ষমতায়ন ও নারীর প্রতি সহিংসতা প্রতিরোধের লক্ষে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় দিনব্যাপী এই কর্মশালায়।

Post a Comment

0 Comments