বিজ্ঞাপন দিন

নীলফামারীতে জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃ   দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে শুক্রবার(০১লা জানুয়ারী)। ১৯৮৬ সালের ১ জানুয়ারি তৎকালীন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দলটি প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। তার নেতৃত্বে দীর্ঘ ৯ বছর দেশ পরিচালনা করে জাতীয় পার্টি। ১৯৯০ সালে রাষ্ট্রক্ষমতা থেকে বিদায় নেয়ার পর দীর্ঘ চড়াই-উৎরাই পেরিয়ে দলটি এখন জাতীয় সংসদের প্রধান বিরোধী দলের ভুমিকা পালন করে আসছে। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার বেলা বিকেলে নীলফামারী জেলা জাতীয় পার্টি অফিস কার্যালয় একটি আনন্দ মিছিল বের করে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারো পার্টি অফিসে এসে আলোচনা সভায় মিলিত হয়। আনন্দ মিছিলে নেতৃত্ব ও  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আহসান আদেলুর রহমান আদেল এমপি। 

আলোচনা সভায় জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব শাহজাহান আলী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও শ্রমিক পার্টির আহবায়ক বজলার রহমান, শ্রমিক পার্টির সদস্য সচিব হাসান আলী, সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আতাউর রহমান বাবু, জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি শাহ মোঃ আব্দুল কাদের বুলু চৌধুরী, জেলা যুব সংহতির সভাপতি মমিনুর রশিদ সামুন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, জেলা মহিলা পার্টির আহবায়ক তৌহিদা জ্যোতী, সদস্য সচিব নাজমা শারমিন মিতু, সদর উপজেলা যুব সংহতির আহবায়ক সাইফুল আলম সুজা, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক মাহমুদ হাসান অয়ন, সদর উপজেলা ছাত্র সমাজের আহবায়ক হামিদুল ইসলাম ও সদস্য সচিব ফারদিন খান ফাহিমসহ অনেকে।   

Post a Comment

0 Comments