বিজ্ঞাপন দিন

জলঢাকায় সুবর্ণজয়ন্তী উপলক্ষে উন্নয়ন মেলায় প্রথম উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস দ্বিতীয় এলজিইডি

রবিউল ইসলাম রাজ,বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে "স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় দুই দিনব্যাপি উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে ২ দিনব্যাপী উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করে ছিলেন নীলফামারী-৩ আসনের জাতীয় সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল (অবঃ)। এ মেলায় উপজেলার ১৭ টি দপ্তর তাদের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে স্টল দিয়ে ছিলেন।উন্নয়ন প্রদর্শনী চিত্রে প্রথম স্থান লাভ করেছে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও দ্বিতীয় স্থান অর্জন করেছে উপজেলা প্রকৌশলী অফিস। 

এছাড়াও আলোচনা সভা ও মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ের মোড়ক উন্মোচন ও জলঢাকা উপজেলা থিয়েটারের একঝাক নাট্যকার মঞ্চ নাটক উপস্থাপন করেন দেখান। এ মেলায় জনসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এবং রোববার সন্ধ্যায় মেলার সমাপনী অনুষ্ঠানে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। মেলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। 

এসময় বক্তব্যে রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর,সহকারী কমিশনার (ভূমি) সিফাত মোঃ ইশতিয়াক ভুঁইয়া,পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল,ভাইসচেয়ারম্যান মনোয়ারা বেগম, অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর প্রমূখ। দ্বিতীয় স্থান অধিকার লাভ করায় উপজেলা প্রকৌশলী আব্দুর রউফ বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। উন্নয়ন মেলায় দ্বিতীয় স্থান অর্জন করতে পেরে আমরা গর্বিত এবং সেই সাথে আমার দপ্তরের সকল কর্মকর্তা কর্মচারীসহ সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

Post a Comment

0 Comments