বিজ্ঞাপন দিন

কিশোরগঞ্জে ব্রীজের পানি নিস্কাশনের মুখ বন্ধ করে প্রাচীর নির্মাণ



আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের একটি ব্রীজের নিচ দিয়ে পানি নিস্কাশনের মুখ বন্ধ করে প্রাচীর নির্মাণ করার অভিযোগ উঠেছে প্রভাবশালী এক ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার সরেজমিনে গেলে দেখা যায়, বড়ভিটা ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের মেলাবর বালিকা বিদ্যালয় সংলগ্ন স্থানে বড়ভিটা বাজার থেকে টটুয়ার ডাঙ্গা যাতায়াত সড়কের নব-নির্মিত ব্রীজের পানি নিস্কাশনের পথ বন্ধ করে প্রাচীর নির্মাণের কাজ শুরু করেছেন আমিনুর রহমান(আমি)। তিনি ওই এলাকার মৃত শাহাদাৎ হোসেনের ছেলে।

নাম না বলা সর্তে এলাকাবাসী জানান, (আমি) একজন প্রভাবশালী লোক। সে প্রভাব খাটিয়ে ব্রীজের মুখ বন্ধ করে প্রাচীর তৈরি করছে, বর্ষা এলে ব্রীজে উত্তর দিক এলাকাটি তলিয়ে যাবে। এতে বসতবাড়িসহ ফসলী জমি ক্ষতির সম্ভাবনা আছে। বিভিন্নভাবে হুমকির সম্মুখিন হওয়ার আসংখ্যায়, কেউ কথা বলার সাহস পায়না বলে এলাকাবাসী জানান।

তবে আমিনুর রহমান(আমি) বলেন, আমার নিজেস্ব জমিতে প্রাচীর দিচ্ছি, কাকে কি বলবো। তিনি জানান যখন বর্ষা আসবে তখন পানি বের করার ব্যবস্থা করবো, তাছাড়া আমি ইট দিয়ে পানি নিস্কাশনের ড্রেন নির্মাণ করবো। 

এব্যাপারে ইউনিয়ন ভূমি অফিসে গেলে তহসিলদারকে পাওয়া যায়নি, তাছাড়াও একাধিক বার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার রোকসানা আক্তার মুঠোফোনে বলেন, এধরনের কোন অভিযোগ পাইনি, আপনার মুখে শুনলাম। তিনি বলেন, আমি লোক পাঠাচ্ছি সত্যতা পেলে ব্যবস্থা নিবো। 


Post a Comment

0 Comments