বিজ্ঞাপন দিন

জলঢাকায় দুঃস্থ ও হতদরিদ্র লোকজনের হাতে ইফতার সামগ্রী তুলে দিচ্ছে "আমরা" নামের একটি স্বেচ্ছাসেবী অনলাইন ভিত্তিক প্লাটফর্ম ।

 


জল ডেস্কঃ'পবিত্র মাহে রমজানে সংযম হোক সবার সাথে 'রোজাদারের মুখে ইফতার তুলে দিতে নানা ধরনের প্রচেষ্টা দেখা যায়। তেমনি জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়ন এর কিছু তরুন প্রজন্ম কে দেখা যায় দুঃস্থ ও হতদরিদ্র লোকজনের হাতে ইফতার সামগ্রী তুলে দিচ্ছে "আমরা" নামের একটি স্বেচ্ছাসেবী অনলাইন ভিত্তিক প্লাটফর্ম ।


এলাকার গরিব, দুঃস্থ- হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের কথা বিবেচনা করে ১৩ রমজান থেকে এ কর্মসূচি শুরু করেছে তারা।


বিভিন্ন স্কুল কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিয়ে "আমরা" অনলাইন ভিত্তিক প্লাটফর্ম টি গড়ে তোলা হয়েছে। "আমরা'র" এমন মহতি উদ্যোগে পাশে দাঁড়িয়েছে স্থানীয় অনেকেই। তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, ১৩ থেকে ৩০ রমজান জুড়েই এ ইফতার সামগ্রী দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে।


ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা, বুড়িন্দা,মুড়ি, শষা,  বেগুনী ও খেজুর। প্রতি প্যাকেট ইফতার সম্পুর্ন বিনামূল্যে বিতরণ করা হয় বলে জানায় সংগঠনটির সদস্য তানজিদ সুজন। তিনি আরও বলেন "আমরা" একটি অনলাইন ভিত্তিক প্লাটফর্ম, এই প্রথম বারের মতো আয়োজন করেছি 'আমাদের ইফতার ২০২১' এর জন্য আমরা স্থান নির্ধারন করেছিলাম গোলনা ইউনিয়ন এর যমুপাড়া গুচ্ছ গ্রাম।


সকলের সহযোগিতা আমাদের কাম্য,আপনারা আমাদেরকে সাহায্যে পাঠানোর মাধ্যমে যুক্ত হতে পারেন আমাদের সাথে। 


#সাহায্যে পাঠানোর মাধ্যম

বিকাশঃ01704255948

রকেটঃ01759141106

নগদঃ01757935374

Post a Comment

0 Comments