বিজ্ঞাপন দিন

ঈদ উপলক্ষে ডোমারে ভিজিএফ কর্মসূচীর ৫৪ হাজার পরিবার পেল আড়াই কোটি টাকা




রতন কুমার রায়-নীলফামারী প্রতিনিধি:  নীলফামারীর ডোমার উপজেলায় ভিজিএফ কর্মসূচীর প্রায় আড়াই কোটি টাকা ৫৪ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসনের সহযোগীতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে স্ব স্ব ইউনিয়ন পরিষদ অর্থ বিতরণ কাজ বাস্তবায়ন করেন। দূর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের বরাদ্দকৃত পবিত্র ঈদ উল ফিতর ও কোভিড-১৯ প্রভাবে কর্মহীনদের অগ্রধিকার ভিত্তিতে অতি দরিদ্র পরিবারের মাঝে উক্ত অর্থ বিতরণ করা হয়।  

উপজেলায় ৫৩হাজার ৭শ’ একটি পরিবারের মাঝে ২কোটি ৪১লক্ষ ৬৫হাজার চারশ’ পঞ্চাশ টাকা বিতরণ করা হয়েছে।

সোমবার(১০মে) অর্থ বিতরণের দ্বিতীয় দিনে উপজেলার বোড়াগাড়ী,পাঙ্গাঁ মটুকপুর ও হরিণচড়া ইউনিয়নে গিয়ে দেখা যায়, নিজ নিজ ইউনিয়ন পরিষদ চত্ত্বরে জন প্রতি নগদ ৪শত ৫০টাকা বিতরণ করা হচ্ছে। তাদের মধ্যে ভোগডাবুড়ী ইউনিয়ন ৮হাজার ৫শত ৯ জন, কেতকীবাড়ী ৪হাজার ১শত ৩১জন, গোমনাতী ৫হাজার ৮শত ৭৪জন, জোড়াবাড়ী ৫হাজার ৫শত৫৬জন, বামুনিয়া ৩হাজার ৭শত ৯৩জন, পাঙ্গা মটুকপুর ৫হাজার২শত ৬২ জন, বোড়াগাড়ী ৬ হাজার ৩শত ২৬ জন, ডোমার ৪ হাজার ৪ শত ৬৭ জন, সোনারায় ৫ হাজার ৮ শত ৬১জন, হরিণচড়া ৩ হাজার ৯শত ২২জন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জানান,প্রতিটি ইউনিয়নে নিজে তদারকিসহ ইউনিয়নে দায়িত্বরত ট্যাগ অফিসারদের উপস্থিতিতে ঈদ উপলক্ষে উক্ত অর্থ বিতরণ করা হয়।


Post a Comment

0 Comments