বিজ্ঞাপন দিন

কিশোরগঞ্জে অসহায়-দুস্থ্যদের হাতে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার




কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার জি আর অর্থ বিতরণ শুরু। গতকাল বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে পুনর্বাসিত ভিক্ষুক, দুস্থ্য অসহায়দের হাতে এ নগদ অর্থ তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে অর্থ বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম।


উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়- প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসেবে এ উপজেলার ৪ হাজার ৫ শ’ জনের জন্য জনপ্রতি ৫ শ’ টাকা করে বরাদ্দ পাওয়া গেছে। প্রতিটি ইউনিয়নে ৫ শ’ উপকারভোগী জনপ্রতি ৫ শ’ টাকা পাবে। 

বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে জি আর অর্থ বিতরণ করা হয়। কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুল ইসলাম আনিছের সভাপতিত্বে ভিক্ষুক-অসহায়-দুস্থ্য মানুষদের হাতে জি আর অর্থ বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হাসনাত সরকার, উপজেলা সমবায় কর্তকর্তা ও ইউনিয়ন সমন্বয়কারী নজরুল ইসলাম প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হাসনাত সরকার বলেন- জি আর ও ভিজিএফ অর্থ বিতরণ কার্যক্রম একজন অফিসারসহ ৫ সদস্যের একটি টিম তদারকি করছে। 

উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম বলেন- মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার আমরা দুস্থ্যদের হাতে হাতে তুলে দিচ্ছি।#


Post a Comment

0 Comments