বিজ্ঞাপন দিন

ডোমারে ট্রাক্টরের চাপায় বৃদ্ধার মৃত্যু



রতন কুমার রায়-নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলায় বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় রশিদা বেগম (৫০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার(১৪ জুন) বিকালে বোড়াগাড়ী ধর্মপাল সড়কের পাশারীপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। রশিদা বেগম ধর্মপাল ইউনিয়নের রশীদপুর এলাকার ওহিদুল ইসলামের স্ত্রী। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে ডোমার হতে ছেলে আবু রায়হানের মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিল রশিদা বেগম। বিপরীত দিক থেকে দেওনাই নদীর ইজারার জন্য প্রস্তুত রাখা বালুর স্তুপ থেকে বালু চুরি করে একটি ট্রাক্টর ডোমার যাচ্ছিল। পাশারীপাড়া এলাকায় ট্রাক্টর ও মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে রশিদা বেগম রাস্তায় পড়ে যায়। ট্রাক্টরটি রশিদা বেগমকে চাপা দিলে  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী ট্রাক্টরসহ চালক আতিকুল ইসলামকে (১৭) আটক করে পুলিশে সোপর্দ করে। 

অনেকে অভিযোগ করে জানান, গত এক সপ্তাহ আগেও উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পারঘাট এলাকায় ট্রাক্টরের ধাক্কার এক বৃদ্ধের মৃত্যু হয়েছিল। জমিতে হাল চাষের এসব ট্রাক্টর এখন নদীর ইজারার জন্য রাখা সরকারি বালু দিনে দুপুরে চুরি করে বিভিন্ন সড়ক দাপিয়ে বেড়াচ্ছে। 

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ট্রাক্টর চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Post a Comment

0 Comments