বিজ্ঞাপন দিন

ডোমারে নতুন ভ্যান পেয়ে খুশি বৃদ্ধ মজিবর রহমান



রতন কুমার রায়,নীলফামারী প্রতিনিধি: নিজের পুরাতন ভ্যানটি অকোজো হওয়ায় প্রায় ৪মাস হতে বসে আছে নীলফামারীর ডোমার উপজেলার বড় রাউতা গ্রামের বৃদ্ধ মজিবর রহমান(৬৫)। কোন উপার্জন না থাকায় এক বেলা খেয়ে দিন পার করছিলেন মজিবর দম্পত্তি। ৩মেয়ে বিয়ের পর শ্বশুর বাড়িতে আছে। অন্যের ভাড়া নেয়া রিক্সা চালিয়ে  কোন রকমে এক ছেলের অভাবী সংসার চলে।  

রবিবার (২৭ জুন) দুপুরে রড়রাউতা এলাকায় ইউনিভার্সাল অ্যামিটি নামের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বৃদ্ধ মজিবর রহমানকে নতুন ভ্যান উপহার দেন। সংগঠনটির সদস্য রাজিব হোসেন তার হাতে ভ্যানটি তুলে দেন। 

রাজিব হোসেন বলেন, গরিব বৃদ্ধ মজিবর রহমানের পুরাতন ভ্যানটি নষ্ট হওয়ায় ৪মাস হতে তিনি বসে আছে। কোন উপার্জন নেই তার। ইহা শুনে ১৬ হাজার টাকা মূল্যের নতুন একটি ভ্যান আমরা তাকে উপহার দেই। গরিব মানুষের মুখে হাঁসি ফোঁটাই আমাদের কাজ। 

তিনি বলেন, সারাদেশে করোনা মহামারীর সময় দরিদ্র মানুষের মাঝে খাদ্য, নগদ টাকা বিতরনসহ কর্মহীনদের কর্মের ব্যবস্থা করছে ইউনিভার্সাল অ্যামিটি নামের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানটি। 

বৃদ্ধ মজিবর রহমান নতুন ভ্যান পেয়ে মহা খুশি। তিনি বলেন, পুরাতন ভ্যানটি নষ্ট। অনেকদিন ধরে কোন উপার্জন নাই। খেয়ে না খেয়ে দিন কাঁটছে। আজ নতুন একটি ভ্যান পেলাম। এখন আর অভাব থাকবে না। দু’বেলা পেট ভরে ক্ষেতে পারবো।


Post a Comment

0 Comments