বিজ্ঞাপন দিন

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা নীলফামারী জেলা পরিষদের সচেতনতামূলক মাক্স ও লিফলেট বিতরণ



আব্দুল মালেক, নীলফামারীঃ  করোনা ভাইরাস পরিস্থিতির দ্বিতীয় ঢেউ  মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট ও মাক্স বিতরণ করেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। বুধবার (৩০-জুলাই) বিকেলে নীলফামারী পৌর শহরের বিভিন্ন সড়কে যানবাহনের চালক, হেলপার, যাত্রী ও পথচারীদের মাঝে মাক্স ও জনসচেতনতা মুলক  লিফলেট বিতরণ করেন তিনি। ০১লা জুলাই সকাল থেকে আগামী ০৭ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন ঘোষণা করেছেন সরকার। সাত দনের এই লকডাউনকে সামনে রেখে জেলা পরিষদের উদ্যোগে জেলার বিভিন্ন হাট-বাজারে প্রায় ০১ লক্ষাধিক লিফলেট এবং মাক্স বিতরণ করা হয়। 

লিফলেট ও মাক্স বিতরণ কালে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলেন, মহামারীর শুরু থেকেই জেলা পরিষদ অসহায় মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়েছে। আজও আমরা সরকারি নির্দেশনা অনুযায়ী আপনাদেরকে সচেতনতা মূলক লিফলেট ও মাক্স বিতরণ করছি। সকলকে আন্তরিক হতে বলেন,  এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন তিনি।                                            

লিফলেট ও মাক্স বিতরণ কালে এসময় সাথে ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী (ভারপ্রাপ্ত) জয়নুল আবেদীন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেওয়ান বিপ্লব আহমেদ, জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান এ্যাপোলো, প্রভাষক হান্নান সরকার, মাহবুব জজ, অধ্যক্ষ জুলফিকার আলী (জুয়েল), মহিলা সদস্য ইশরাত জাহান পল্লবী, শিউলি আক্তার, সি এ টু চেয়ারম্যান শ্যামল সরকার এবং চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী উত্তম তরফদারসহ জেলা পরিষদের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।               

Post a Comment

0 Comments