বিজ্ঞাপন দিন

ডোমার পৌর মেয়রের ১২ শত গরিব মানুষের মাঝে খাবার, সাবান ও মাস্ক বিতরণ



রতন কুমার রায়,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার পৌরসভার মেয়র ১২ শত অসহায় গরিব মানুষের মাঝে উন্নতমানের রান্না করা খাবার, সাবান ও মাস্ক বিতরণ করেছে। বুধবার সন্ধ্যায় লায়ন সংঘ ক্লাবের কার্যালয়ে পৌরসভার মেয়র আলহাজ¦ মনছুরুল ইসলাম দানু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ শুরু করেন। এরপর লায়ন সংঘের সদস্যদের মাধ্যমে গরিব মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার, সাবান ও মাস্ক পৌঁছে দেওয়া হয়। এর আগে লায়ন সংঘের নতুন কার্যালয় উদ্বোধন উপলক্ষে সকালে জাতীয় পতাকা উত্তোলন এবং সন্ধ্যায় ফিতা কাটা হয়।

ক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) ওমর ফারুকের সভাপতিত্বে জেলা হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি গোড়াচাদ অধীকারী, পৌর বিএনপি’র সাবেক সভাপতি রেজাউল করিম রাজু, পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, বিশিষ্ঠ ব্যবসায়ী শেখর সাহা, বিশ^নাথ গুপ্ত, মিন্টু সাহা, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আলীম লেলিন, শ্রমিক নেতা ইলিয়াছ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র ও লায়ন সংঘের প্রতিষ্ঠাতা আলহাজ¦ মনছুরুল ইসলাম দানু বলেন, করোনা মহামারীতে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। লায়ন সংঘের সদস্যদের মাধ্যমে ১২ শত গরিব মানুষের বাড়িতে রান্না করা উন্নতমানের খাবার, সাবান ও মাস্ক বিতরণ করেছি। তিনি বলেন, করোনার সময়ে এ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবানদের গরিব মানুষের পাশে থাকার আহবান জানান।

                                       


Post a Comment

0 Comments