বিজ্ঞাপন দিন

নীলফামারীতে কোভিট-১৯ এর টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন



আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃনীলফামারী সদর কুন্দপুকুর ইউনিয়নে কোভিট-১৯ এর টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।  

শনিবার(৭ই আগস্ট) সকালে কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ মাঠে ভার্চুয়ালির মাধ্যমে টিকাদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর। উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে জেলায় ৬০টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় ২শত ৫৫টি কেন্দ্রে ৩৭ হাজার দুই'শ জনকে ভ্যাকসিন দেয়া কার্যক্রম শুরু করা হয়।             

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব হাফিজুর রহমান চৌধুরী। 

এসময় বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার লিজা বেগম, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও মফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, জেলা তাঁতিলীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ ও কুন্দপুকুর ইউপি চেয়ারম্যান শাজাহান আলী চৌধুরী।

অন্যদিকে চড়াইখোলা ও পঞ্চপুকুর ইউনিয়নে কোভিট-১৯ এর ভ্যাকসিন গ্রহীতাদের উপস্থিতি ছিলো দেখার মতো। চড়াইখোলা ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বসুনিয়া ও পঞ্চপুকুর ইউপি চেয়ারম্যান হবিবর রহমান সরকার সর্ব সাধারনকে সার্বক্ষানিক প্রচেষ্ঠা চালিয়ে ভ্যাকসিন গ্রহনের জন্য উৎসাহিত করছেন। 


Post a Comment

0 Comments