বিজ্ঞাপন দিন

জলঢাকায় একই স্কুলের ৩ শিক্ষক করোনা আক্রান্ত



মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় একই বিদ্যালয়ের ৩ শিক্ষক করোনা ভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত হয়েছে। তারা হলেন জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক  সুশান্ত কুমার রায় (২৮), আব্দুল জলিল (৫০), জমিজুল ইসলাম (৪৮)। এর মধ্যে বুধবার সুশান্ত কুমারের শরীরে করোনা ভাইরাসের লক্ষ্মণ দেখা দিলে তিনি ডোমার স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা টেস্ট করান। টেস্টে তার পজেটিভ আসে। পরে বৃহস্পতিবার  স্কুলের অন্য শিক্ষকদের নমুনা টেস্ট করলে আরো দুইজনের করোনা পজেটিভ আসে।  

এ বিষয়ে  প্রধান শিক্ষক আহ হাসান জাহেদ নওরুজি বলেন, সরকারি নির্দেশনা মেনে স্কুল চালু করা হয়েছে। এছাড়াও স্কুলের সকল শিক্ষক দুই ডোজ করে ভ্যাকসিন গ্রহন করেছে। এরমধ্যে  একজন শিক্ষকের মাঝে করোনার উপসর্গ দেখা দিলে তার নমুনা টেস্ট করা হয়। এতে তার পজেটিভ আসে। পরে অন্য শিক্ষকদের নমুনা টেস্ট করলে আরো দুইজনের দেহে করোনা পজেটিভ ধরা পরে। ইতিমধ্যে বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারিকে নমুনা টেস্ট করতে বলা হয়েছে।


জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক জানান,উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আপাতক আগামী দুই কার্যদিবসের জন্য বিদ্যালয়টি বন্ধ ঘোষণা করা হয়েছে। সেখানকার অর্ধেক শিক্ষক এখনো করোনার টেস্ট করেনি।জরুরি ভিত্তিতে আজকের মধ্যে সবাইকে করোনার টেস্ট করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। শনিবার উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


Post a Comment

0 Comments