বিজ্ঞাপন দিন

দীর্ঘ একযুগ পর এলো নীলফামারী পৌরসভা নির্বাচন আনন্দ উল্লাসে মনোনয়ন জমা দিচ্ছে কাউন্সিলর প্রার্থীরা



আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধিঃপ্রায় একযুগ পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নীলফামারী সদর পৌরসভার নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে আনন্দ উল্লাসে কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীগন মনোনয়নপত্র জমা দেয়া ইতিমধ্যে শুরু করেছে। 

রোববার নীলফামারী জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের সামনে সকাল সাড়ে ৯টা থেকে প্রার্থী ও সমর্থকদের ভীড় জমাতে দেখা গেছে ।

পূর্ব ঘোষিত তফসিল অনুযায়ী আগামী দুই নভেম্বর মনোনয়ন পত্র জমাদানের শেষদিন থাকলেও আগে থেকে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীর -- 

রোববার সকালে ০৪নং ওয়ার্ড কাউন্সিলর পদে মনোয়নপত্র জমা দেন নিউজ ২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি আব্দুর রশিদ শাহ্ । জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন এর হাতে মনোনয়ন পত্রটি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন, আরটিভির প্রতিনিধি হাসান রাব্বী প্রধান ও দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোটার তাহমিন হক ববি এবং  ০৪নং ওয়ার্ডের মুরুব্বীগনসহ অনেকে।

এছাড়াও মনোনয়ন পত্র জমা দিয়েছেন. ০৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ জাফর সাদেক(জুয়েল), ০৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মাসুদ পারভেজ (মমিতুল) ও ০৩নং ওয়ার্ড কাউন্সিলর পদে ময়নুল এন্টার প্রাইজের স্বত্বাধিকারী মোঃ ময়নুল ইসলাম।


Post a Comment

0 Comments