বিজ্ঞাপন দিন

ডোমারে বেগম রোকেয়া দিবসে পাঁচ জয়িতাকে সম্বর্ধনা



রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: "শেখ হাসিনা'র  বারতা, নারী পুরুষ সমতা"  "নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি"  এ প্রতিপাদ্যকে  সামনে রেখে নীলফামারীর ডোমারে আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ  পক্ষ এবং বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে "জয়িতা অন্বেষণে বাংলাদেশ" কার্যক্রমের আওতায় পাঁচজন জয়িতাকে সম্বর্ধনা দেওয়া হয়েছে। 

বৃহষ্পতিবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় অনুষ্ঠানটির আয়োজন করেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা  শাহিনা শবনমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য  রাখেন ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, নারী ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, সহকারি কমিশনার (ভূমি) জায়িদ ইমরুল মোজাক্কিন প্রমূখ।

শেষে উপজেলার পাঁচজন নারী অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী খাতিজা আক্তার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী হোসনে আরা বেগম,সফল জননী নারী অমিতা রানী রায়, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জী



বন শুরু করেছেন যে নারী রাশিদা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা নারী মোছা: রেজিনা বেগমের হাতে সম্মাননা স্মারক ও সার্টিফিকেট তুলে দেন অতিথি  বৃন্দ। 


Post a Comment

0 Comments