বিজ্ঞাপন দিন

ডোমারে নৌকার কর্মীকে মারধর,থানায় অভিযোগ



রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার: ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নীলফামারীর ডোমারে হাচান আলী(২৩)নামে এক নৌকার কর্মীকে মারধর করেছে সতন্ত্র প্রার্থীর সমর্থকরা। হাচান আলী ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের প্রচারনাকারী কর্মৗ। তিনি সন্ধ্যায় উক্ত ঘটনাকে কেন্দ্র করে থানায় একটি  লিখিত অভিযোগ দিয়েছে।

বৃহষ্পতিবার(৩০ডিসেম্বর) সকাল ১০টার দিকে  উপজেলার হরিনচড়া ইউনিয়নের শালমারা গ্রামের নন্দীতা ফিলিং স্টেশনের সামনে, সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইসলাম (আনারস) প্রতিকের কর্মী আলতাফ হোসেন ভন্ড(৫০) হাচান আলীকে মারধর করে।

হাচান আলী জানান, আমি সকালে শালমারা গ্রামে নৌকার প্রচার ও লিফলেট বিতরণ করে নন্দীতা ফিলিং স্টেশনের সামনে আসলে আমাকে দেখে বিভিন্ন অকর্থ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। আমি তার প্রতিবাদ করলে আনারস প্রতিকের কর্মী আলতাফ হোসেনের নেতৃত্বে অজ্ঞাতনামা ব্যক্তিরা আমাকে ঘিরে ধরে মারধর করে। তারা চেচামেচি করে বলতে থাকে সালা নৌকা নৌকা করিস, নৌকা তোর ---(অশ্লিল ভাষা)ব্যবহার করে। বলে আমাকে কিল ঘুষি মারিতে থাকে। নৌকার প্রচারনা না করার হুমকী দেয়। স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা ঘটনাস্থল ত্যাগ করেন।

এঘটনায় দলীয় ও নৌকার সমর্থকেরা সন্ধ্যায় নীলাহাটি বাজারে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে থমথমে অবস্থা বিরাজ করে। নৌকার প্রার্থী রাসেল রানা সেখানে উপস্থিত হয়ে দলীয় ও সমর্থকদের শান্ত থাকার অনুরোধ করেন।  

নৌকার প্রার্থী রাসেল রানা বলেন, বিদ্রোহী ও সতন্ত্র প্রার্থীর লোকজন বিভিন্ন ভাবে আমার লোকজনকে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে। আমি কোন গোন্ডগলে জড়াতে চাই না। তাই প্রশাসনের কাছে অনুরোধ করছি, এগুলো  বিষয়ে দ্রুত পদক্ষেপ নিন।  

ডোমার থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, দুই পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। শান্তিপূর্ন নির্বাচন উপহার দিতে বাংলাদেশ পুলিশ সবসময় সোচ্চার আছে।

                                             


Post a Comment

0 Comments