বিজ্ঞাপন দিন

নীলফামারীর ডোমার স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা সেবায় শ্রেষ্ঠতা অর্জন



রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার: নীলফামারী জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে চিকিৎসা সেবা ও সার্বিক কর্ম ব্যবস্থাপনায় ২০২১ ইং সালে শ্রেষ্ঠ উপজেলা হিসাবে নির্বাচিত হয়েছে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

বৃহষ্পতিবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরের কাছ থেকে শ্রেষ্ঠ উপজেলার পুরস্কার গ্রহন করেন ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী। এসময় সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর কবির উপস্থিত ছিলেন।

ডা. রায়হায় বারী উপজেলা স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা ও কর্মচারীদের অভিনন্দন জানিয়ে বলেন, সিভিল সার্জন ডা. মো. জাহাঙ্গীর কবির মহোদয়ের নিবিড় তত্ত্বাবধানে চিকিৎসাসহ স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক কর্ম ব্যবস্থাপনায় এগিয়ে চলছে ডোমার উপজেলা স্বাস্থ্য বিভাগ। আমাদের এ অর্জন দৈনন্দিত চিকিৎসা সেবায় স্বাস্থ্য বিভাগে সকল কর্মকর্তা ও কর্মচারীদের মাইল ফলক হিসেবে কাজ করবে। তিনি আরো বলেন, আজকের এ অর্জন সারা ডোমারবাসীর। সকলকে পাশে থাকার আহবান জানিয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগকে সফলতার শিখরে পৌঁছে দেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

                                             


Post a Comment

0 Comments