বিজ্ঞাপন দিন

জলঢাকায় ১শত জনের মাঝে জমিসহ গৃহ হস্তান্তর



মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক তৃতীয় পর্যায়ের (২য় ধাপে) উপজেলার ৩টি ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন ১শত পরিবারের মাঝে ২ শতাংশ জমিসহ গৃহ হস্তান্তর করা হয়েছে।


২১ জুলাই (বৃহস্পতিবার) সকালে উপজেলা পরিষদ হলরুমে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের কবুলিয়ত দলিল, নামজারী খতিয়ান, ডিসিআরসহ যাবতীয় কাগজপত্র হস্তান্তর করেন উপজেলা প্রশাসন।


এর আগে সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুরাদ হাসান বেগ, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, উপজেলা প্রকৌশলী মাহমুদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, জলঢাকা থানার সেকেন্ড অফিসার উজ্জ্বল হোসেন, ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন তুহিন, মশিউর রহমান, রকিবুল ইসলাম, সাদেকুল সিদ্দিক সাদেক সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও উপকারভোগীগন।


উল্লেখ্য, এ উপজেলায় প্রথম পর্যায়ে ১৪১,  ২য় পর্যায়ে ৩শত, ৩য় পর্যায়ের ১ম ধাপে ২৮০ এবং ২য় ধাপে ১শত জন ভূমিহীন ও গৃহহীন  পরিবারের মাঝে ২ শতাংশ জমিসহ গৃহ হস্তান্তর করা হয়।

Post a Comment

0 Comments