বিজ্ঞাপন দিন

কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে ৫১তম মহান বিজয় দিবস পালিত



রাশেদুজ্জামান তাওহীদ-কুড়িগ্রাম প্রতিনিধি-কুড়িগ্রামে বর্ণাঢ্য আয়োজনে ৫১ তম মহান বিজয় দিবস উৎসবমুখর পরিবেশে পালিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে শহিদদের ফুলেল শ্রদ্ধা জানাতে বিভিন্ন সরকারী, বেসরকারী, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠসহ সর্বস্তরের মানুষ ভোরের সূর্য ওঠার আগেই জড়ো হতে থাকে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠ সংলগ্ন স্বাধীনতার বিজয় স্তম্ভে। 

সেখানে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে শ্রদ্ধা জানানো হয় মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী দেশের সূর্য সন্তান ও মুক্তিযোদ্ধাদের। এরপর ঘড়ির কাটায় সময় যখন ৬টা বেজে ৩০ মিনিট তখন শহিদ বেদীতে অর্পন করা হয় পুষ্পার্ঘ্য।


এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলী ও সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম প্রমুখ।

এছাড়াও শহিদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন কুড়িগ্রাম জেলা যুবলীগ, ছাত্রলীগ, জেলা পরিষদ, সদর উপজেলা পরিষদ, রেড ক্রিসেন্ট সোসাইটি, পানি উন্নয়ন বোর্ড, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা কর্মকর্মীবৃন্দ। 


এছাড়া সকাল সাড়ে ৮টায় কুড়িগ্রাম স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ ও শারীরিক কসরত। দিবসটি উপলক্ষে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।


Post a Comment

0 Comments