বিজ্ঞাপন দিন

অপরাধ নির্মুলে প্রশাসনের পাশাপাশি সামাজিক সচেতনতার প্রয়োজন জলঢাকায় - ডিসি পঙ্কজ

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সাংবাদিক সহ সুধী সমাজের ব্যক্তিগণের সাথে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পঙ্কজ ঘোষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর ২২) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনু্ষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বর্তমান সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, দেশের উন্নয়ন মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে আর এলাকার ঘটে যাওয়া অপরাধগুলো প্রশাসনের পাশাপাশি মানুষের সামাজিক সচেতনতার মধ্যদিয়ে প্রতিরোধ করা সম্ভব। এর আগে ফুল ও সম্মাননা ক্রেস দিয়ে বরণ করে নেওয়া হয় নবাগত জেলা প্রশাসককে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। 

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, সহকারী কমিশনার (ভুমি) জিন্নাতুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির, পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু, বীর মুক্তিযোদ্ধা শিক্ষাবীদ আব্দুল গফ্ফার, ভাইস চেয়ারম্যান গোলাম আজম এলিচ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক, কৃষি কর্মকর্তা সুমন, ইউপি চেয়ারম্যান আহমেদ হোসেন ভেন্ডার, মশিউর রহমান, সাদেকুল সিদ্দিক সাদেক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন সাদের, রাবেয়া কলেজ অধ্যক্ষ বিবেকানন্দ মহন্ত ও প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মাহবুবার রহমান মনি সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments