বিজ্ঞাপন দিন

জলঢাকায় ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের সৌজন্যে বিনামুল্যে চক্ষু শিবির অনু্ষ্ঠিত

আবেদ আলী স্টাফ রিপোর্টারঃ নীলফামারীর জলঢাকায় অসহায় দুস্ত মানুষের কল্যাণে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের উদ্যোগে শুরু করা হয়েছে বছরব্যাপী বিনামুল্যে চক্ষু শিবির। শনিবার (২১ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী পৌরসভার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রংপুর দর্শনা দীপ আই কেয়ার ফাউন্ডেশন হাসপাতালের পরিচালনায় তৃতীয় তম এই চক্ষু শিবির অনু্ষ্ঠিত হয়। চক্ষু শিবিরের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ব্যারিস্টার ড. তুরিন আফরোজ। 

এসময় তিনি বলেন, আমাদের ফাউন্ডেশনের উদ্যোগে বছরব্যাপী ফ্রি নারী স্বাস্থ্য সেবা ক্যাম্পের পাশাপাশি নতুন বছরে আরো একটি নতুন প্রকল্প চক্ষু শিবির সংযুক্ত করা হয়েছে। যার মাধ্যমে এলাকার সাধারণ অসহায় মানুষ বিনামূল্যে নিতে পাচ্ছেন চক্ষু পরিক্ষা, চশমা, রংপুরে চোখের ছানি অপারেশন, ঔষধ, থাকা, খাওয়া ও যাতায়াত সহ সবকিছুই ফ্রিতে সেবা। দিনব্যাপী অনু্ষ্ঠিত এ চক্ষু শিবিরের উদ্বোধন করেন, পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু। 

এসময় ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক এনামুল হক, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের ডাঃ প্রমা রায়, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের ফিল্ড কো-অরডিনেট ছদরুল হাসান রাজু ও ফিল্ড অর্গানাজার রেজাউল ইসলাম রিপন সহ ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের সকল কর্মীরা উপস্থিত ছিলেন। তৃতীয় দফায় পর্যন্ত চক্ষু শিবিরে ৫ শতাধিক নারী ও পুরুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন। এদের মধ্যে তিনদিনে প্রায় শতাধিক রোগীর চোখের সানি অপারেশন করার জন্য রংপুরে নেওয়া হয়েছে।

Post a Comment

0 Comments