বিজ্ঞাপন দিন

জলঢাকায় স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ উপলক্ষে অালোচনা সভা অনুষ্ঠিত



মনিরুজ্জামান লেবু নীলফামারী প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম-বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সারাদেশের ন্যায় নীলফামারীর জলঢাকায় শুরু হয়েছে স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ। এ উপলক্ষে অাজ শনিবার দ্বিতীয় দিন উপজেলার কৈমারী ইউনিয়নের রথবাজার কমিউনিটি ক্লিনিক এর আয়োজনে স্বাস্থ্যখাত নিয়ে বঙ্গবন্ধুর ভাবনা এবং স্বাস্থ্যখাতে বঙ্গবন্ধুর অবদান বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


ইউপি সদস্য শাহীন ইসলাম'র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সিএইচসিপি নিরঞ্জন রায় ,এএইচ আই আব্দুস সাত্তার, এফপিআই জগদীশ চন্দ্র রায়, এফডাব্লিউ এ ভারতী রানী রায়, শিক্ষক প্রতিনিধি মাহবুবুর রহমান, পল্লী চিকিৎসক ব্রজেন্দ্র নাথ রায়সহ সকল এমএইচভি গন।


এর অাগে প্রথম দিন শুক্রবার স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আলোচনা সভা, মিলাদ মাহফিল, রোগীদের মাঝে  উন্নত মানের খাবার পরিবেশন,নবজাতক শিশুদের উপহার বিতরণ করা হয বলে জানান, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা এ এইচ এম রেজোয়ানুল কবির। তিনি অারও জানান, বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সপ্তাহ ব্যাপী আমাদের এই  স্বাস্থ্য সেবা প্রচারণা সপ্তাহ পালন করা হবে।

Post a Comment

0 Comments