বিজ্ঞাপন দিন

জলঢাকায় শান্তিপূর্ণ ভাবে ঈদ-উল-ফিতরের জামাত অনুষ্ঠিত



মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে পবিত্র ঈদ উল ফিতর উদ্‌যাপন করছেন মুসলিম ধর্মাবলম্বীরা। এরই ধারাবাহিকতায় শনিবার (২২ এপ্রিল) নীলফামারীর জলঢাকা উপজেলার বিভিন্ন ঈদগাহ ময়দানে ধর্মীয় ভাবগাম্ভীর্যে আদায় হলো ঈদের জামাত। 


এদিকে সকাল সাড়ে ৯টায় ঐতিহাসিক রাজারহাট ঈদগাহ মাঠে জলঢাকা উপজেলার সর্ববৃহৎ ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এতে ঈদ-উল-ফিতরের নামাজ আদায় করেন স্থানীয় সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল। এসময় তিনি নীলফামারী ৩ (জলঢাকা সংসদীয়) আসনের সকল মানুষকে ঈদের শুভেচ্ছা জানান। 


অন্যদিকে একই সময়ে জলঢাকা ডাকবাংলা ঈদগাহ ময়দানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এতে ঈদের জামাতে  অংশগ্রহণ করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জিন্নাতুল ইসলাম, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, অফিসার ইনচার্জ ফিরোজ কবির ও উপজেলা আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল। 


অপরদিকে পৌরসভার কদমতলী ঈদগাহ ময়দানে সকাল ১০ টায় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর। এসময় তিনি সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলের খোজখবর নেন। এছাড়াও কাজিরহাট পন্থাপাড়া আদর্শ আলিম মাদরাসা মাঠে সকাল সাড়ে ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়। এসব ঈদগাহ মাঠে ঈদের জামাত শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। 

Post a Comment

0 Comments